বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নারিকেল গাছের উপর অজ্ঞান চোর, উদ্ধার করল ফায়ার সার্ভিস

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালী পৌরসভা পাইলট উচ্চবিদ্যালয়ের মাঠে ডাব চুরি করতে গিয়ে অজ্ঞান হয়ে নারিকেল গাছেই আটকা পড়ে এক কিশোর। এ সময় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে প্রায় চার ঘণ্টা পর তাকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস ও পুলিশ।

২৯ মার্চ (বুধবার) মধুখালী থানা ওসি মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টায় ওই মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই কিশোর মঙ্গলবার রাতে ছোট ভাইকে নিচে রেখে ডাব চুরির উদ্দেশ্যে গাছে ওঠে। পরে আর নামতে পারেনি। ওই সময় ভয়ে সে গাছেই অজ্ঞান হয়ে পড়ে। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে, গাছের নিচে থাকা তার ছোট ভাই স্থানীয়দের জানালে ৯৯৯-এ ফোন করেন। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রায় চার ঘণ্টার চেষ্টায় তাকে উদ্ধার করেন।

মধুখালী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান গোলাম কিবরিয়া জানান, মঙ্গলবার রাত ১০টায় ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যাই। পরে রাত দেড়টার দিকে ওই কিশোরকে উদ্ধার করা হয়। নারিকেল গাছটি বেশ বড় হওয়ায় আমাদের ফায়ার সার্ভিস অফিসে যাবতীয় সরঞ্জাম না থাকার কারণে ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস একটি ইউনিটের সাহায্য নেওয়া হয়।

ওসি মো. শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই কিশোরটি ডাব ও সুপারিসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে। মঙ্গলবার রাতে কিশোর ডাব চুরির উদ্দেশ্যে গাছে ওঠার পর আর নামতে পারেনি। এ সময় ভয়ে গাছের ওপরই অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।