শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সম্পতিগত বিরোধে চাচার ঘুষিতে প্রাণ গেলো ভাতিজার

চাঁদপুর প্রতিনিধিঃ

সম্পত্তিগত বিরোধে চাচার ঘুষিতে প্রাণ গিয়েছে সালামত উল্লাহ (৩৪) নামের এক যুবকের। শনিবার (১ এপ্রিল) সকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটেছে। 

নিহত যুবক ওই বাড়ির রবিউল আলমের ছোট ছেলে। গত দুই মাস আগে নিহত যুবক পারিবারিকভাবে বিয়ে করায়। ঘটনাস্থল থেকে পুলিশ  চাচা কাউসার হোসেন (২৫) আটক করে। নিহতের পারিবারিক সূত্র জানায়, ওই বাড়ির রবিউল আলম (ভাতিজা) পরিবারের  সাথে একই বাড়ির মৃত আমির হোসেনের পরিবারের সাথে সম্পত্তিগত বিরোধ চলে আসছে। এ দিন সকালে বিরোধকৃত সম্পত্তি বালু দিয়ে ভরাট কাজ শুরু করলে মৃত আমির হোসেনের ছেলে চাচা মো. কাউসার হোসেন।

এ সময় রবিউল আলম ও তার ছেলে সালামত উল্লাহ বাধা দিলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাউসার হোসেন ক্ষিপ্ত হয়ে সালামত উল্লাহর বুকে ঘুষি দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়া লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে কাউসার হোসেনকে আটক করতে সক্ষম হন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, এ ঘটনায় আমরা ঘটনাস্থলে রয়েছি। ইতিমধ্যে অভিযুক্তকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।