বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মেসি জানে না তার ভবিষৎ কোথায়!

ক্রীড়া ডেস্কঃ

পিএসজির সাথে চলতি বছরের জুনেই শেষ হবে বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির চুক্তি। অপরদিকে ফারাসি ক্লাব নতুন চুক্তি করার প্রস্তাব দিলেও, আর্জেন্টাইন তারকা এখনও সাড়া দিচ্ছেন না, এমনটায় জানিয়েছে ফারসি বিভিন্ন গণমাধ্যম।

ফলে আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী তারকার পরবর্তী গন্তব্য কোথায় তার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বে ভক্ত-সমর্থকরা। তবে সব কিছুর ভিতর অবাক তথ্য লিও নিজেও জানে সে কোথায় যাচ্ছেন।

এদিকে আর্জেন্টাইন খুদে জাদুকরের ক্যারিয়ার জুরে কি নেই! ক্লাব ফুটবলে এমন কিছুর অর্জন নেই যেটা মেসির নেই। বার্সেলোনার হয়ে স্পেনে হয়েছেন সর্বজয়ী। এরপরে ফ্রান্সেও পিএসজিকে জিতিয়েছেন লীগ ওয়ান শিরোপা। গোল্ডেন বুট, বেস্ট প্লেমেকার অ্যাওয়ার্ড তো আছেই, জিতেছেন রেকর্ড গড়া সর্বোচ্চ সাতবার ব্যালন ডি’অর।

তার ক্যারিয়ারে একমাত্র অপূর্ণতা বিশ্বকাপটাও এবার নিজের করে নিয়েছেন। ফলে তাকে নিয়ে দল বদলের বাজারে কাড়াকাড় হওয়াটা স্বাভাবিক। আর লা পুলগাকে নিয়ে চলছে তাই।

ফরাসিদের সাথে প্রথমত চুক্তি নবায়ন সেরে ফেলবেন মেসি। আর না হয় সৌদি আরবের ক্লাব আল হিলাল অথবা আমেরিকার ক্লাব ইন্টার মিয়ামির দেওয়া বড় প্রস্তাবে সাড়া দেবেন মেসি। আর এর মাঝে হতে পারে বার্সেলোনায় প্রত্যাবর্তন। শৈশবের ক্লাবে ফিরে যেতেন পারেন তিনি।

ফলে মেসির পরবর্তী গন্তব্য হবে কোথায় এ নিয়ে বিভিন গণমাধ্যম হন্য হয়ে উওর খুজছে তারা। তবে আর্জেন্টাইন তারকা একবারে নিরব। কোনও গণমাধ্যমের কাছে প্রকাশ্যে আসে না তার গতিপথ নিয়ে। কিন্তু অবশেষে মুখ খুললেন লিও। ফ্রান্সের খ্যাতনামা প্রসাধনী ফ্যাশন হাউস লুই ভিতোঁর এক সম্প্রতি এক বিজ্ঞাপনচিত্রের প্রচারণার সময় নিজের পরবর্তী ঠিকানা নিয়ে জানান তিনি।

নিজের ভবিষ্যৎ নিয়ে মেসি বলেছেন, ‘আমি জানি না, এরপর কী? আমার ভবিষ্যৎ কোথায়?’ আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে, তা নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু আমি সত্যিই জানি না, আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যেখানে রেখেছেন, সেখানেই হবে।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।