বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধিঃ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গাজীপুরে বাসায় ঢুকে কলেজছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে গৃহশিক্ষকের বিরুদ্ধে। বাধা দিলে মা ও বোনসহ কয়েকজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যান অভিযুক্ত মাদরাসা শিক্ষক সাইদুল। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। হত্যায় ব্যবহৃত রক্তাক্ত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাতে (৮ মে) গাজীপুরের সালনা এলাকায় এ ঘটনা ঘটে। তবে মঙ্গলবার (৯ মে) বিষয়টি জানাজানি হয়। শিক্ষক সাইদুল ময়মনসিংহের মুক্তাগাছা থানার মহেশতারা গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি দক্ষিণ সালনা এলাকার একটি মাদ্রাসার শিক্ষক, পাশাপাশি একটি মসজিদে নামাজ পড়াতেন।

নিহত শিক্ষার্থী রাবেয়া আক্তার গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার আবদুর রউফের মেয়ে। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার হোমনার শ্রীমতি। এ ঘটনায় নিহত ছাত্রীর বাবা গাজীপুর সদর থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, আবদুর রউফের ছোট দুই মেয়েকে বাসায় এসে কোরআন শরীফ পড়াতেন অভিযুক্ত সাইদুল। তিনি রাবেয়াকে বিয়ের প্রস্তাব দেন। তবে সে প্রস্তাব প্রত্যাখ্যত হয়। তবু সাইদুল বিভিন্নভাবে রাবেয়াকে বিয়ের জন্য রাজি করাতে চেষ্টা করেন। একপর্যায়ে সাইদুলকে বাসায় এসে পড়ানোর জন্য নিষেধ করা হয়।

এর জের ধরে সাইদুল সোমবার রাত আটটার পর রাবেয়াদের বাসায় প্রবেশ করে রাবেয়াকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় রাবেয়ার মা ও বোনেরা এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে সাইদুল। গুরুতর অবস্থায় রাবেয়াকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন রাবেয়ার মা। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম ছুরি উদ্ধারের তথ্য জানিয়ে বলেন, নিহত ছাত্রীর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। আসামি সাইদুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।