বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমারখালীতে তালের রস পঁচিয়ে তারি বিক্রির দায়ে ৬ জন কে কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধিঃকুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে। কুমারখালীতে তালের রস পঁচিয়ে তারি সেবন এবং বিক্রির অভিযোগে ৬ জন কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়েছে।

সোমবার বিকেলে কুমারখালী নন্দলালপুর এলঙ্গীপাড়া ক্লিক মোড়ে অভিযান চালিয়ে। কুমারখালী ছেউড়িয়া গ্ৰামের মুনসুর আলীর ছেলে শাহাবুদ্দিন আলী, বারিক সেখের ছেলে শরিফ ,গোকুল শেখ , মোজাফফর হোসেন, চাঁদ মল্লিক,কালাম হোসেন, জাহাঙ্গীর কে তারি ক্রয়-বিক্রয় ও সেবনরত অবস্থায় ৬ জন ব্যক্তিকে ঘটনাস্থলে আটকপূর্বক মোবাইল কোর্ট আইন এর আওতায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড আরোপ করা হয় এবং জব্দকৃত আলামত ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী উপজেলা সহকারী (ভূমি) আমিরুল আরাফাত বলেন, তালের রস পঁচিয়ে যে তাড়ি প্রস্তুত করা হয় সেটি ‘গ’ শ্রেণির মাদকদ্রব্য এবং তাড়ি সেবন অথবা ক্রয়/বিক্রয় আইনত দণ্ডনীয় অপরাধ।নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়ার ক্লিক মোড়ে তাড়ি ক্রয়-বিক্রয় ও সেবনরত অবস্থায় ৬ জন ব্যক্তিকে ঘটনাস্থলে আটকপূর্বক মোবাইল কোর্ট আইন এর আওতায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড আরোপ করা হয় এবং জব্দকৃত আলামত ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।