বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমারখালীতে পাঁচ কেজি গাঁজাসহ আটক ১

কুষ্টিয়া প্রতিনিধিঃকুষ্টিয়ার কুমারখালীতে পাঁচ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করা হয়েছে। সোমবার (১৯ জুন) সকালে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের তরুনমোড় এলাকা থেকে তাকে আটক করে কুষ্টিয়া বিশেষ শাখার পুলিশ (ডিবি)।

ওই যুবকের নাম মো. সোহেল রানা। তিনি মেহেরপুর সদর থানার উজলপুর গ্রামের মো. শওকত আলীর ছেলে। এছাড়াও তাঁর কাছ থেকে রেজিস্ট্রেশন বিহীন নীল রঙের ইয়ামাহা এফজেডএস ভি -৩ মডেলের একটি মোটরবাইক জব্দ করে ডিবি পুলিশ।

এবিষয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক সুলতান মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তরুনমোড় এলাকায় অভিযান চালিয়ে সোহেল রানা নামের একজনের কাছ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা। পরে আসামির বিরুদ্ধে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, ডিবি পুলিশের করা মাদক মামলায় একজনকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।