বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

খোকসায় ডাকাতির ঘটনায় দুই জন আটক

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার খোকসা পৌর ৪নং ওয়ার্ডের ভূমি অফিস এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে গত শনিবার দিবাগত ভোররাতে ডাকাতরা তাণ্ডব চালায়। ডাকাতেরা অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের জিম্মি করে লকার, আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপসহ অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে যায়।

এবিষয়ে পরদিন রবিবার ব্যবসায়ী অসিম পাল বাদী হয়ে খোকসা থানায় একটি এজাহার দায়ের করেন।

ওই ডাকাতি মিশনে জড়িত থাকা সন্দেহে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ ঘন্টার ভিতর দুই জনকে গ্রেপ্তার করেছে খোকসা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার পাতিলডাঙ্গী গ্রামের আতিয়ার রহমানের ছেলে মোঃ সোহাগ শেখ (২০) ও ওসমানপুর গ্রামের মোঃ আসলাম এর ছেলে সুমন (২৯)।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ জানান, ডাকাতেরা ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। পুলিশ ১২ ঘন্টার মধ্যে দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এঘটনায় থানায় মামলা হয়েছে মামলা নং-০৬। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এ বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে। ডাকাত সদস্যদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।