বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে ছাতিয়ানকে হারিয়ে আমলা ইউনিয়নের ৬-৫ গোলে জয়

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ( অনূর্ধ্ব১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনূর্ধ্ব-১৭) ২০২৩ ফাইনাল খেলা পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১জুন) বিকেলে মিরপুর পাইলট হাইস্কুল মাঠে ছাতিয়ান ইউনিয়ন ও আমলা ইউনিয়নের সাথে ফাইনাল অনুষ্ঠিত হয়।

প্রথম ও দ্বিতীয়াদ্ধের খেলায় কোন পক্ষই গোল করতে পারে নাই। পরে ট্রাইবেকারে ছাতিয়ান ইউনিয়ন কে ৬-৫ গোলে পরাজিত করে আমলা ইউনিয়ন।

খেলায় সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়ে পুরষ্কার নিয়েছেন ছাতিয়ান ইউনিয়ন ফুটবল একাদশের বাদশা মিয়া। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় আমলা ইউনিয়ন ফুটবল একাদশের জীবন আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) হারুন অর রশিদ,

এছাড়াও মিরপুর উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি চিত্তরঞ্জন পন্ডিত, সাধারণ সম্পাদক রেজাউল করিম,

আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একলিমুর রেজা শাবান জোয়ার্দ্দার, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলার ধারাভাষ্যকার ছিলেন যৌথভাবে শাহিনুল ইসলাম ও হুমায়ুন কবির হিমু।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।