বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

খোকসায় রক্তাক্ত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধিঃ গড়াই নদীর শহড় রক্ষা বাঁধের মাথা থেকে অজ্ঞাত এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তি ভ্যান চালক হতে পারে বলে অনুমান করা হচ্ছে। মৃতদেহের পাশে ব্যাটারী চালিত একটি পাখি ভ্যান পাওয়া গেছে।

সোমবার দিনগত রাত ১০ টার পরে খোকসা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বাঁধ পাড়ায় পানি উন্নয়ন বোর্ডের শহড় রক্ষা বাঁধের মাথায় এ হত্যাকান্ড ঘটে। নিহত ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। সঙ্গবদ্ধ চক্র পাখি ভ্যান চুরির জন্য এই হত্যাকান্ড ঘটাতে পারে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ন’টার দিকে একজন বোরকা পরা যাত্রী নিয়ে ওই পাখি ভ্যান চালক বাঁধের মাথার দিকে যায়। এর কিছু সময় পর বোরকা পরা ব্যক্তি দ্রুতপায়ে আবার ফিরে যায়। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা বোরকা পরা ব্যক্তিকে ধাওয়া করে। কিন্তু রাতের আঁধারের সাথে সে হারিয়ে যায়। পরে তারা আবার ঘটনা স্থলে ফিরে মধ্যবয়সী এক ব্যক্তির রক্তাক্ত নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ ঘটনা স্থলে পৌচ্ছায়।

এ রিপোট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ভ্যান চালকের পরনে চেক লুঙ্গি আছে। তার গায়ে কালো ছাপার সার্ট রয়েছে।

বাঁধ পাড়ার গৃহিনী নাদিয়া ও জোৎসনা জানান, বোরকা পরা ওই ব্যক্তির চলে যাওয়া দেখে বাঁধের লোক জনের সন্দেহ হয়। তারা পিছু নেয়। কিন্তু ধরতে পারেনি। ওই ব্যক্তিকে ধরতে পারলে হত্যার রহস্য জানা যেতো।

রাত সাড়ে ১২ টার সময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ মৃতদেহ উদ্ধারের বিষয়ে নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনা স্থলে পুলিশ রয়েছে। এখনো মৃতদেহ সনাক্ত করা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।