বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে নবাগত জেলা প্রশাসক এহেতেশাম রেজার মতবিনিময়

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়া মিরপুরে নবাগত জেলা প্রশাসক এহেতেশাম রেজার সাথে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সরকারি কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজ ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) সকালে মিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস এর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হোসনে মোবারক এর সঞ্চালনায় এবং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক এহেতেশাম রেজা,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আরেফিন,

মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) হারুন অর রশিদ, মিরপুর পৌরসভার মেয়র হাজী এনামুল হক।

মতবিনিময় সভা শেষে উপজেলার প্রশিক্ষিত যুব মহিলাদের মাঝে ১৮৬ টি সেলাই মেশিন, ক্যান্সার ও কিডনী রোগে আক্রান্ত অসহায় ৮২ টি রোগির প্রত্যেককে ৫০ হাজার করে মোট = ৪১ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

নারী শিক্ষাকে এগিয়ে নেয়ার জন্য ছাত্রীদের মাঝে ৩০ টি বাইসাইকেল, উপজেলা পর্যায়ে এস এসসি ও দাখিল মাদরাসায় সর্বোচ্চ জিপিএ-৫ প্রাপ্ত ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের কৃতিত্ব স্বারক প্রদান করা হয়।

উপজেলা ক্রীড়া সংস্থাসহ মিরপুর উপজেলার ৫৪ টি ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (মাধ্যমিক) ও (প্রাথমিক) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী ও প্রাথমিকে বিজয়ীদের মাঝে সম্মাননা ট্রফি প্রদান।

এছাড়াও হ্যান্ডবল, ক্রিকেট খেলাধুলা সামগ্রী, শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও কৃষকদের মাঝে বীজ সার ও গাছের চারা বিতরণ করা হয়।

মত বিনিময় সভায় সরকারি কর্মকর্তাবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সুশীল সমাজ ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।