বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মার্সেলোর ট্যাকলে পা ভাঙল আর্জেন্টাইন ডিফেন্ডারের

ক্রীড়া ডেস্কঃ

দক্ষিণ আমেরিকার ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসর কোপা লিবার্তাদারেসের ম্যাচে মঙ্গলবার (১ আগস্ট) ঘটেছে এক ভয়ানক ঘটনা। ব্রাজিলিয়ান তারকা ডিফেন্ডার মার্সেলোর আঘাতে পা ভেঙে গুঁড়িয়ে গেছে আর্জেন্টাইন এক ডিফেন্ডারের। ভয়াবহ এমন কান্ডের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আর্জেন্টিনার বিখ্যাত ডিয়েগো ম্যারাডোনা স্টেডিয়ামে গতকাল (১ আগস্ট) মুখোমুখি হয়েছিল ব্রাজিলের ফ্লুমিনেন্স ও আর্জেন্টিনার আর্জেন্টিনোস জুনিয়র্স। এ ম্যাচেই ঘটেছে এমন একটি ঘটনা যার আকস্মিকতায় মুহুর্তেই আতকে ওঠে সবাই।

ম্যাচের ৫৫ মিনিটের সময় বল পায়ে প্রতিপক্ষের ফুটবলারদের কাটিয়ে সামনে এগোবার চেষ্টা করছিলেন মার্সেলো। এমন সময় তাকে বাঁধা দিতে আসেন লুসিয়ানো সানচেস, বাড়িয়ে দেন বাঁ পা। কিন্তু তখনই বাঁধে বিপত্তি। মার্সেলোর পা গিয়ে সরাসরি আঘাত করে সানচেসের পায়ে। সাথে সাথেই মুচড়ে গিয়ে ভেঙে যায় পা।

এমন ঘটনার পর মার্সেলোকে লাল কার্ড দেখানো হয়েছে। এদিকে সানচেসের অবস্থায় মার্সেলো নিজেও অসহায় হয়ে ওঠেন। তিনি মাঠ ছেড়ে যান কাঁদতে কাঁদতে।

এদিকে সানচেসকে মাঠেই কিছুক্ষণ চিকিৎসা দেয়া হয়। এরপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, এ চোট কাটিয়ে মাঠে ফিরতে ১০-১২ মাস সময় লাগবে সানচেসের।

এমন ঘটনার পর মার্সেলো নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে সানচেসের আরগ্য কামনা করেছেন। তিনি লিখেন, “আজকে মাঠে খুব কঠিন একটি মুহূর্ত আসে আমার জন্য। অনিচ্ছাকৃতভাবে একজন খেলোয়াড়কে চোটে ফেলে দেই আমি। তার দ্রুত সুস্থতা কামনা করছি আমি। জগতের সবটুকু শক্তি তার সহায় হোক।”

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।