বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমারখালীতে শিক্ষকদের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুমারখালীতে শিক্ষকদের অপমান সইতে না পেরে জিনিয়া খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ উঠছে। সোমবার বিকেলে দিকে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাড়াদি গ্রামের হঠাৎ পাড়ায় এই ঘটনা ঘটেছে। নিহত ছাত্রী হলেন ঐ এলাকার জিল্লু শেখের মেয়ে। সে সুলতানপুর মাহাতাবিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায় সকালের দিকে নিয়মিতভাবে সুলতানপুর মাহাতাবিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাস করতে যায় জিনিয়া খাতুন । দুপুরের দিকে সহপাঠীদের সাথে গল্প করলে ঐ স্কুলের শিক্ষক লাল্টু, ওহিদ, শিউলী বেগমসহ কয়েকজন শিক্ষক তাকে ডেকে স্কুলের ভিতর ধুমপান করার অভিযোগ করেন এবং সেটা ভিডিও আছে বলে জানায় স্কুলের শিক্ষকরা। পরে ঐ ছাত্রী সবার সামনে অপমানিত হওয়ার ফলে বাড়ীতে এসে কাউকে কিছু না বলে ঘরের দরজা দিয়ে ঘরের ডাবের সাথে ওড়না জড়িয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে পরিবারের সদস্য বিষয়টি টের পেলে তাকে বাঁচানোর চেষ্টা করেন এবং ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

কুমারখালী সুলতানপুর মাহাতাবিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা হলে তিনি বিষয়টি জানে না বলে জানায়।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি আকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।