বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে বিআরডিবি’র ক্ষুদ্র ঋণ বিতরণ ও উদ্বুদ্ধকরন কর্মসূচী অনুষ্ঠিত

ফরিদ আহমেদ:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) ক্ষুদ্র ঋণ বিতরণ ও উদ্বুদ্ধকরন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলা বিআরডিবি অফিসে স্থানীয় ২টি মহিলা সমিতির ৩৪ জন সদস্যের মধ্যে ১০ লক্ষ ১৯ হাজার টাকা ও উদ্বুদ্ধকরন কর্মসূচী হিসেবে পেয়ারা, লেবু এবং ডালিম গাছের চারা বিতরন করা হয়।

সেসময় দৌলতপুর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. কাবিল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড পরিচালনা পরিষদের চেয়ারম্যান তানিয়া বিলকিস। আরোও উপস্থিত ছিলেন, সহকারী বিআরডিবি কর্মকর্তা শাকুর সোহেল, বিআরডিবি মাঠ সংগঠক মিঠু মোল্লা, হিসাব রক্ষক ওম্মে আইমান প্রমুখ।

ঋণ বিতরন শেষে উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা প্রতিটি বাড়ীতে কমপক্ষে দুইটা করে গাছের চারা রোপন করার জন্য উদ্বুদ্বকরন বক্তব্য রাখেন। ছবির ক্যাপশন: বিআরডিবি’র উদ্বুদ্বকরন কর্মসূচী হিসেবে গাছের চারা বিতরন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।