বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ইউপি সদস্যের কাছে ইয়াবা বিক্রি করতে এসে মা-ছেলে গ্রেফতার

বরিশাল প্রতিনিধি

বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকা থেকে প্রায় ১০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ স্থানীয় ইউপি সদস্য ও তার দুই সহযোগীকে (মা-ছেলে) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ২০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সোমবার (১৪ আগস্ট) বেলা সোয়া ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। 

গ্রেফতারকৃতরা হলেন গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের সদস্য সোহেল সরদার (৩২), কক্সবাজারের টেকনাফের পূর্ব লেদা (লামার পাড়া) গ্রামের আব্দুল মান্নানের সাবেক স্ত্রী হালিমা বেগম (৪০) ও তার ছেলে মোহাম্মদ ফোরকান (২২)। 

পুলিশ জানায়, রবিবার বিকেলে গৌরনদী এলাকার ভুরঘাটা বাসস্ট্যান্ডে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় স্থানীয় ইউপি সদস্য সোহেলসহ তিনজনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪৭টি নীল রঙের প্যাকেটে থাকা আট হাজার ৯২৬ পিস ইয়াবা, ৩০ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুঁড়া ও নগদ ২০ হাজার টাকাসহ তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। 

হালিমা তার ছেলে ফোরকানকে নিয়ে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে কক্সবাজার থেকে ঢাকা হয়ে সোহেলের কাছে আসেন। এর আগেও তারা ইয়াবার একাধিক চালান গৌরনদীতে বিক্রি করে গেছেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। 

জেরা পুলিশ সুপার (এসপি) ওয়াহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্য সোহেলের বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। সেই মামলায় তিনি জেলও খেটেছেন। মাদক কারবারি হালিমার নামে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে। তারা প্রত্যেকেই পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।