বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুর প্রেসক্লাবে ইউএনও’র মতবিনিময়


আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ
কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম মতবিনিময় করেছেন।

তিনি সোমবার (২১ আগষ্ট) বিকেলে ক্লাব কার্যালয়ে আসলে ক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি ক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পন। দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ভুমিকা অতি গুরুত্বপূর্ণ।

তিনি মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমনের পরিচালনায় এসময়ে ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার, আছাদুর রহমান বাবু,

সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সালাম, সহ-সভাপতি জমির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মারফত আফ্রিদী, আব্দুল মজিদ জোয়ার্দ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মন্ডল,

দপ্তর ও প্রচার সম্পাদক কুদরতে খোদা সবুজ, অর্থ-সম্পাদক হাফিজুর রহমান, সদস্য হুমায়ূন কবির হিমু, আশরাফুল আলম হীরা, শেফাদুল ইসলাম চান্নু, আহসান হাবিব উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।