বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পাওনা ২০ টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর নবাবগঞ্জ উপজেলায় দোকানের পাওনা টাকা চাওয়ায় মোশারফ হোসেন (৪০) নামে এক দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলা বিনোদনগর ইউনিয়নের চকধুলু নারায়নপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মোশারফ হোসেন ওই গ্রামের মোতাহার হোসেনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে চকধুলু নারায়নপুর গ্রামের মোশারফের দোকানে খরচ করতে আসেন নুরনবী। এ সময় দোকানি মোশারফ হোসেন তার দোকানের পূর্বের ২০ টাকা বাকি পরিশোধ করতে বলেন নুরনবীকে। এর জেরে নুরনবীর সঙ্গে মোশারফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নুরনবী রড দিয়ে মোশারফের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোশারফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুল রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।