বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মায়ের লাশ ঘরে রেখেই এইচএসসি পরীক্ষা দিল ছেলে

নেত্রকোণা প্রতিনিধিঃ

ভোর রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মা। সকালেই তার পরীক্ষা। শেষ পর্যন্ত মায়ের লাশ বাড়িতে রেখেই অশ্রু সজল চোখে পরীক্ষা দিল কুইন্টার ঘাগ্রা (২১) নামের এক আদিবাসী শিক্ষার্থী।

সে দুর্গাপুরের আলহাজ মাফিজ উদ্দিন তালুকদার কলেজের পরীক্ষার্থী এবং দুর্গাপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রবিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক পরীক্ষা ছিল। তার বাড়ি পার্শ্ববর্তী উপজেলার কলমাকান্দা লেঙ্গুড়া ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে। বাবার নাম সিলভেস্টার ঘাগ্রা।

পরিবার সূত্রে জানা গেছে, মেজো ছেলে কুইন্টার ঘাগ্রার এইচ.এস.সি পরীক্ষা চলছে। ২৭ আগস্ট রবিবার ভোর ৪টার দিকে হৃদ্‌রোগ জনিত আক্রান্ত হয়ে মারা যান মা হেলিমা ঘাগ্রা। মায়ের লাশ ঘরে রেখেই পরীক্ষার কেন্দ্রে এসে পরীক্ষা দেয় ছেলে কুইন্টার ঘাগ্রা। হঠাৎ মায়ের মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

পরীক্ষার্থী কুইন্টার ঘাগ্রা’র বড় ভাই জালসেং ঘাগ্রা বলেন, দীর্ঘদিন ধরে হৃদ্‌রোগ জনিত সমস্যায় ভুগছিলেন তার মা। আজ ভোরে মা মারা গেছেন। আমার ছোট ভাই মায়ের মৃত দেহ বাড়িতে রেখেই পরিক্ষায় গিয়েছে। পরীক্ষা শেষ করে আবার বাড়িতে ফিরেছে। মায়ের লাশ সমাধি’র প্রস্তুতি নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।