বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে স্থানীয় সরকার উন্নয়ন মেলা-২০২৩ উদ্বোধন

মিরপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুরে স্থানীয় সরকার উন্নয়ন মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ কাঁঠাল চত্বরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে এক বর্ণাঢ্য র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


মিরপুর উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, মিরপুর পৌরসভার মেয়র হাজী এনামুল হক।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তমান্নাজ খন্দকার, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রেজওয়ান আহাম্মেদ, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হোসনে মোবারক সহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থী।


অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তিন দিন ব্যাপী এই স্থানীয় সরকার উন্নয়ন মেলা-২০২৩ আগামী ১৯ সেপ্টেম্বর শেষ হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।