বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে শেষ হলো স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হয়ে১৯ সেপ্টেম্বর, ছে ৩দিন ব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের মেলা চত্বরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা উদ্‌যাপন কমিটির সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন. কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্।

বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনালি খাতুন আলেয়া।

বক্তব্য রাখেন, দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ ও দৌলতপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মহিউল ইসলাম মহিসহ অন্যান্য চেয়ারম্যানবৃন্দ। এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ৩দিনের স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলায় প্রদর্শনী স্টল দিয়ে দৌলতপুর উপজেলা প্রকৌশলী প্রথম, হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ দ্বিতীয় এবং আড়িয়া ইউনিয়ন পরিষদ তৃতীয় হওয়ায় দপ্তর প্রধানদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এর আগে রবিবার বিকেল ৪টায় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন এবং স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা উদ্‌যাপন কমিটির সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ র‌্যালি শেষে বেলুন উড়িয়ে ৩দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।