বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে ‘৯৩ ব্যাচের ৩য় বন্ধু আড্ডা অনুষ্ঠিত


আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ
কুষ্টিয়ার মিরপুরে সারাদেশের এসএসসি ১৯৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে ৩য় বন্ধু আড্ডা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিনব্যাপি “মিরপুর- ৯৩, কুষ্টিয়ার” আয়োজনে মিরপুর মহিলা ডিগ্রি কলেজ চত্বরে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র এর আয়োজন করে মিরপুর -৯৩, কুষ্টিয়ার বন্ধু মহল।

মিরপুর -৯৩, কুষ্টিয়া আয়োজিত ৩য় বন্ধু আড্ডা অনুষ্ঠানের সভাপতি আব্দুর রাজ্জাক পল্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।

এসময় তিনি বলেন, “সারাদেশের এসএসসি ‘৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে ৩য় বন্ধু আড্ডা ২০২৩ অনুষ্ঠানটি খুব সুন্দর হয়েছে। এরকম আয়োজন বন্ধুদের মিলন মেলায় পরিনত হয়। সৃষ্টি হয় বন্ধুত্বের মেল বন্ধন।এসএসসি ‘৯৩ ব্যাচের এই সংগঠনটি দীর্ঘজীবি হোক। আমি এই সংগঠনের সাফল্য কামনা করি।

” আমরা ৯৩, কুষ্টিয়া” এর আয়োজনে ৩য় বন্ধু আড্ডা অনুষ্ঠানের এসএসসি ৯৩ এর বন্ধু মুস্তাফিজুর রহমান সাবান এর পরিচালনায় দিনব্যাপি এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কশেম জোয়ার্দ্দার, মিরপুর পৌরসভার মেয়র হাজী এনামুল হক,

এএসপি ( মিরপুর সার্কেল) আব্দুল খালেক, মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, মিরপুর প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন।

মিরপুর -৯৩, কুষ্টিয়া আয়োজিত ৩য় বন্ধু আড্ডা অনুষ্ঠানের সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন জানান সারাদেশের ৫ শত ৫০জন এসএসসি-৯৩ বন্ধু আমাদের এই বন্ধু আড্ডায় অংশগ্রহণ করেছে সেই সাথে সার্বিকভাবে সহযোগিতা করেছে এসএসসি ‘৯৩ এর বন্ধু রাজশাহী জেলার এডমিন আখতারুজ্জামান সুমন, রেবা রাজু, আব্দুল গাফফার হামিদ, জাহিদুল ইসলাম বাবু, আফাজ মাস্টার।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এসএসসি ‘৯৩ ব্যাচের ঢাকার বন্ধু আসাদ বাবু, আনিছা বিনতে আব্দুল্লাহ, মনির হোসেন, ইকবাল হোসেন রানা, আরফান ইসলাম, মুন্নি, তারেক দেশি সহ স্থানীয় শিল্পীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।