রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঢাকায় কম্পিউটার সিটির মেলা

রাজধানীর আগারগাঁওয়ে দেশের সবচেয়ে বড় কম্পিউটার বাজার বিসিএস কম্পিউটার সিটিতে আজ সোমবার ( ২অক্টোবর) শুরু হচ্ছে ছয় দিনের কম্পিউটার মেলা।

‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩’ নামের এই মেলায় মূল্যছাড়সহ টাকাফেরত (ক্যাশব্যাক) ও লটারির মাধ্যমে বিভিন্ন পুরস্কার পাওয়া যাবে।

মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় বিনা মূল্যে প্রবেশ করে ক্রেতাদের পাশাপাশি দর্শনার্থীরাও পুরস্কার জেতার সুযোগ পাবেন।

মেলার আয়োজন সম্পর্কে বিসিএস কম্পিউটার সিটির সভাপতি এ এল মাজহার ইমাম চৌধুরী বলেন, মেলায় ১৬০টি প্রতিষ্ঠানসহ পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলো সবশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন করবে। এসব পণ্যে সর্বোচ্চ ৫ শতাংশ ছাড়সহ ক্যাশব্যাক পাওয়া যাবে। রয়েছে কুপনের মাধ্যমে প্রতিদিন পুরস্কার জেতার সুযোগও। এ ছাড়া মেলা শেষে দুজন ক্রেতাকে লটারির মাধ্যমে মোটরবাইক উপহার দেওয়া হবে।

বিসিএস কম্পিউটার সিটির দুই যুগ পূর্তি উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলার স্লোগান ‘টেকনোলজি, হাইওয়ে টু স্মার্ট বাংলাদেশ’। এ মেলায় গেমস প্রতিযোগিতার পাশাপাশি চিত্রাঙ্কন ও ফেসবুকে রিল তৈরির প্রতিযোগিতাও থাকবে।

মেলায় পৃষ্ঠপোষকতা করছে আসুস, দাহুয়া, এপসন, এইচপি, হিকভিশন, ইনফিনিক্স, লেনোভো ও এনএসআই।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।