বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

তিস্তায় ধড়া পড়ল ৭২ কেজির বাঘাইড়, ৮০ হাজারে বিক্রি

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা নদীতে জেলের জালে ধড়া পড়েছে ৭২ কেজি ওজনের বিশাল একটি বাঘাইড় মাছ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে স্থানীয় জেলে মহাসিনের জালে মাছটি ধড়া পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে তিস্তা নদীতে মাছ ধরছিলেন মহাসিন। একপর্যায়ে তার জালে বিশাল আকারের একটি বাঘাইড় ধড়া পড়ে। পরে অন্য জেলের সহায়তায় মাছটি নৌকায় তুলেন তিনি। প্রথমে বাঘাইড়ের দাম এক লাখ টাকা চাওয়া হলেও পরে স্থানীয়রা ৮০ হাজার টাকায় মাছটি কিনে ভাগ করে নেন।

জেলে মহাসিন বলেন, সকালে নদীতে মাছ ধরায় ব্যস্ত ছিলাম। হঠাৎ বেলা জাল টানতে কষ্ট হওয়ায় আরেক জেলের সহায়তা নেই। পরে জালে বিশাল একটি বাঘাইড় দেখতে পাই। তীরে আনার পরে মেপে দেখি ৭২ কেজি ওজন। এ সময় উৎসুক জনতা মাছটি একনজর দেখতে ভিড় করেন। বাঘাইড়টি স্থানীয়রা ৮০ হাজার টাকায় কিনে নিয়েছেন।

রিফাত নামের এক ক্রেতা বলেন, ৭২ কেজির বাঘাইড় একার পক্ষে কেনা সম্ভব নয়। তাই স্থানীয় কয়েকজন ভাগাভাগি করে নিয়েছি। মাছটি বড় এবং নদীর হওয়ায় বেশ ভালো চাহিদা ছিল।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।