বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় আদালতের বিচার না পেয়ে এক গৃহবধূর অনশন, আত্মহত্যার হুমকি

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া আদালতের বিচার না পেয়ে রত্মা খাতুন (২৮) নামে এক গৃহবধু অনশনসহ আত্মহত্যার হুমকি দিয়েছেন। রবিবার সকালের দিকে আদালত চত্বরে এ গৃহবধু অনশন কর্মসূচী ঘোষনা করেন।

সে ভেড়ামারা উপজেলার ফকিরাবাদ গ্রামের আব্দুল্লাহ হোসেন বিপ্লবের স্ত্রী। তিনি অনশন কর্মসূচী শেষে করে তার নিজের শরীরের আগুন লাগাবে বলে আদালত চত্বরে হুমকি দেন।

অনশনে রত্মা খাতুন বলেন ২০২০ সালে ২২ নভেম্বর ৫০ হাজার দেন মোহরে আব্দুল্লাহ হোসেন বিপ্লবের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাকে যৌতুকের টাকার দাবীতে মারধর করে বাড়ী থেকে বের করে দেন। পরে তিনি ২০২১ সালে ১৮ নভেম্বর কুষ্টিয়ার বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভেড়ামারা আমলী আদালতে মামলা দায়ের করেন।

পরবর্তী সময় মামলা কালীন ২০২৩ সালে ০২ ফেব্রুয়ারীতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতের বিচারক মাহমুদা সুলতানা গৃহবধু স্বামী একজন ধার্মিক ও কোরআনের হাফেজ এবং মাওলানা ব্যক্তি হওয়ায় মামলাটি খারিজ করেন।

অনশনে রত্মা খাতুন আরও বলেন আদালত তার পক্ষে কোন স্বাক্ষীর জবানবন্দী না নিয়েই একতরফা মামলাটি খারিজ করেছেন। তার দেনমোহরের প্রাপ্য এবং তার কষ্টে অর্জিত করা কেনা আসবাপত্র ফিরে না দিয়ে আদালত তার বিচারটি সঠিক করেননি বলে তিনি রাস্তায় দাড়িয়ে অনশনের কর্মসূচীর মাধ্যমে বলতে থাকেন।

এ বিষয়ে বিজ্ঞ পিপি অনুপ কুমার নন্দী বলেন মামলাটি তার স্বামীর পক্ষে যাওয়ায় ঐ নারী রবিবার আদালতে অনশন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।