বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় সাংবাদিক এর উপর সন্ত্রাসী হামলায় আটক-২

কুষ্টিয়া প্রতিনিধি:

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালের উপর সন্ত্রাসী হামলা ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

গত শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় লোহার রড নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায় ৭-৮ জন দুর্বৃত্ত। পরে আহত বেলালকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএএ, বিপিএম, পিপিএম(বার) এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার একটি টিম সন্ত্রাসী হামলার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে ২ জন আসামি গ্রেফতার করেন।

আটককৃত আসামিরা ১। শামীম (৪৫) পৌর এলাকার কালিশংকরপুর (নিশাল মোড় সংলগ্ন) বাসিন্দা শাজাহান মালীথার ছেলে, ২। রবিন হোসেন (২৫) ঐ একই এলাকার কালীশংকরপুর (কষাইপাড়া) বিষারত হোসেন ওরফে বিষু (বিষু কসাই) এর ছেলে।

বেলালের সহকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, তিনি শহরের নিশান মোড়ের একটি মেসে থাকতেন। একই এলাকার পাখি ব্যবসায়ী বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক ইমরান হোসেন বেলালের মেসে মাঝেমধ্যে খাঁচাসহ পাখি রেখে আসতেন।

বেলাল সেখানে পাখির খাঁচা রাখতে বারণ করেন। এর জের ধরে পাখি ব্যবসায়ী ইমরানের নেতৃত্বে সাংবাদিক বেলালের উপর হামলা করা হয়েছে বলে তার সহকর্মীদের ধারণা।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।