বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমারখালীতে জামাইকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যার অভিযোগ

কুমারখালী প্রতিনিধিঃ


কুষ্টিয়ার কুমারখালীতে জামাইকে মুঠোফোনে বাড়ী ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে শশুর বাড়ীর লোকজনের বিরুদ্ধে। পুলিশ মাঠের মধ্য থেকে জামাই রুবেল (২১) এর মরদেহ উদ্ধার করেছে।


সোমবার (০৯ অক্টোবর) সকাল ১০টায় কুষ্টিয়ার কুমারখারী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর এলাকার রাস্তার পাশের একটি মাঠ থেকে এ মরদেহ উদ্ধার করে কুমারখালী থানা পুলিশ।


নিহত রুবেল কুমারখারী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন ঘোড়ার গাড়ী চালক।
নিহতের মা পপি খাতুন অভিযোগ করেন, গতকাল রোববার সন্ধ্যায় বৌ মা অসুস্থ্য বলে তার মেজো ভাই মিঠু শেখ ফোন করে আমার ছেলে রুবেলকে ডেকে নিয়ে যায়। তারা আমার ছেলেকে মেরে ফেলে রেখে গেছে।


পারিবারিক সুত্রে জানা যায়, রুবেলের প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ এর পর গত ১ বছর পূর্বে কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মেজবার শেখের মেয়ের সাথে রুবেলের বিয়ে হয়।

রোববার রাতে রুবেল তার শশুর বাড়ীতে যায়। গিয়ে দেখে তার স্ত্রী একটি মৃত সন্তান প্রসব করেছেন। পরে সকালে রুবেলের মরদেহ পড়ে আছে বলে পরিবারের লোকজন জানতে পারে।


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। এছাড়া রুবেলের শশুর বাড়ীর লোকজন পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।