বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নেত্রকোণায় বিপুল পরিমাণ ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা মডেল থানা পুলিশ ১২ অক্টোবর, বৃহস্পতিবার রাতে জেলা শহরের বড়বাজারে অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ১৩২ বোতল ভারতীয় মদ উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান সাংবাদিকদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা মডেল থানা পুলিশ বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৯টার দিকে জেলা শহরের বড় বাজারস্থ মিঠুন ইলেক্ট্রনিক্স এর দোকানে অভিযান চালায়। এ সময় দোকানের ব্যবসায়ী মিঠুন চৌধুরীকে (৩২) আটক করা হয়।

আটক মিঠুন চৌধুরী জেলা শহরের বলাই নগুয়া এলাকার মনু রঞ্জন চৌধুরীর পুত্র। আটক মিঠুন চৌধুরীর দেওয়া তথ্যমতে পুলিশ তাহার দোকান তল্লাশি করে দোকানের ভিতরে বৈদ্যুতিক মালামালের সাথে রাখা প্লাস্টিকের ক্যারেট হইতে বিভিন্ন ব্র্যান্ডের আমদানি নিষিদ্ধ ১৩২ বোতল ভারতীয় মদ উদ্ধারপূর্বক জব্দ করে।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ মো. লুৎফুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী মিঠুন চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।