বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে শেখ রাসেল দিবস পালিত

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ
কুষ্টিয়ার মিরপুরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

বুধবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা চত্বর থেকে বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হোসনে মোবারক এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তমান্নাজ খন্দকার, উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুম মনিরা, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আনন্দ কুমার কুন্ডু, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রেজওয়ান আহাম্মেদ,

মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সবুজ ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা নাজবিন আখতার, উপজেলা সহকারী প্রোগ্রামার মিরাজুল ইসলাম প্রমুখ।

পরে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও এক বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।