বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গাজীপুরে ‘টিভি বিস্ফোরণে’ অগ্নিকাণ্ড, ৪০ বসতঘর পুড়ে গেছে

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় একটি টিনশেড কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শ্রমিক কলোনীর ৪০টির মতো বসতঘর ও মালামাল পুড়ে গেছে।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের ৩টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, শুক্রবার সন্ধ্যা পৌণে ৬টার দিকে চান্দনা এলাকায় গাজীপুর জজ কোর্টের আইনজীবী মারুফ ইসলাম রুবেলের টিনসেড কলোনিতে আগুন লাগার খবর পাই। বাড়ির বাসিন্দারা জানান, একটি কক্ষে থাকা টেলিভিশন বিস্ফোণের পর পরই আগুনের সূত্রপাত হয়। পরে স্থানীয়রা ফায়ার স্টেশনে খবর দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। আগুন মুহূর্তেই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং আশপাশের বসতঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ৭টা ৪০মিনিতে পুরো আগুন নেভানো হয়। আগুনে ৪০টির মতো ছোট ছোট বসত ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।