বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

২০৩৫ সালের মধ্যেই আমরা উন্নয়নশীল দেশে শামিল হবো: ধর্মপ্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেছেন, দেশকে আগামী ৪১ সালে আওয়ামী লীগ সরকারের উন্নতশীল দেশ করার পরিকল্পনা থাকলেও আগামী ৩৫ সালের মধ্যেই আমরা উন্নয়নশীল দেশে শামিল হবো। তাই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে।

২২ অক্টোবর, রবিবার সকালে জেলার ইসলামপুরে গোয়ালেরচর ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মা ও শিশু সহায়তা ভাতা, ভিজিডি, বিসিবি ও ১৫টাকা কেজি চালের কার্ডধারী ও অন্যান্য কার্ডধারীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে ধর্মপ্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ইসলামপুর উপজেলা প্রশাসন ও গোয়ালেরচর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ মাহবুব আলম, উপজেলা সমাজ সেবা অফিসার রুহুল আমীন ও গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশাররফ হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।