বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে ৮ হাজার ১ শত ৮০ জন কৃষক পেলেন বিনামূল্যে বীজ ও সার


আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রবি মৌসুমে (অর্থ বছর ২০২৩-২০২৪) সরিষা, গম, ভুট্টা, সূর্যমুখী, চিনা বাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর ও খেসারি উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার মিরাজুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু, উপজেলা মৎস্য কর্মকর্তা শরীফুল ইসলাম,

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রেজওয়ান আহমেদ, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা রাশেদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময়ে অতিথিবৃন্দ ৮ হাজার ১শত ৮০ জনের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন। এর মধ্যে ৫ হাজার ৫০ জনকে সরিষা, ১ হাজার ২ শত জনকে গম, ৯শত ৮০ জনকে ভুট্টা,

২ শত ৬০ জনকে সূর্যমুখী, ১০ জনকে চিনা বাদাম, ৬০ জনকে পেঁয়াজ, ২শত ৩০ জনকে মসুর, ৩০ জনকে খেসারি ও ৩ শত ৬০ জনকে মুগ ডালের বীজ ও সার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।