বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে জাতীয় সমবায় দিবস পালিত


আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে “সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে যথাযোগ্য মর্যাদায় ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলা চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা নাজবিন আখতার। এতে বিশেষ অতিথি ছিলেনউপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু,

পল্লী বিদ্যুতের ডিজিএম আনন্দ কুমার কুন্ডু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শুকুর আলী, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটিটর উত্তম কুমার বিশ্বাস, অবসরপ্রাপ্ত উপজেলা সমবায় কর্মকর্তা অসীম কুমার সেন।

একতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সাফ সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মীর আব্দুর রাজ্জাক,

রুপসী বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি জাহাঙ্গীর আলম, সূর্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।