বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক তাতে কিছু আসে যায় না: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কিছু যায় আসে না। কৃষক শ্রমিক জনতা লীগ ৩০০ আসনে দলের প্রার্থী দিবেন।

৪ নভেম্বর, শনিবার বিকালে সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তবে আগামী নির্বাচন যাতে ২০১৮ সালের মতো না হয় এবং নির্বাচনের সুন্দর একটি পরিবেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী কাছে অনুরোধ জানান।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বঙ্গবীর বলেন, বাংলাদেশের কোন রাজনৈতিক দল আপনার চাকরি করেন না। যে আপনি মন চাইলেই তাদের চিঠি দিয়ে ডেকে পাঠাবেন। রাজনৈতিক দলের সাথে কথা বলতে চাইলে তাদের ভদ্রভাবে বলতে হবে কখন তারা সময় পাবেন। তখন তাদের সাথে আলোচনা করুন।

তিনি বলেন, আমি এমপি মন্ত্রী হওয়ার জন্য নির্বাচন করিনা। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচন করি। আমি যদি মন্ত্রী হতে চাই তাহলে আমার বোনকে (শেখ হাসিনা) বলি তাহলে কালকেই আমাকে……।

বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, বিএনপিতে মনে হয় কোন মুসলমান নেই। যদি থাকতো তাহলে ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদ এখনো করেনি। কিন্তু আওয়ামী লীগের পক্ষে তা করা হয়েছে।

কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা শাখার আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান চৌধুরী, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।