বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরের বিভিন্ন সরকারি দফতর ও স্থাপনা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

কুষ্টিয়া প্রতনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা বিভিন্ন সরকারি দফতর ও স্থাপনা পরিদর্শন করেছেন।

২১ নভেম্বর, মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি সরকারি দফতর সমূহ ও স্থাপনা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান।

জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা প্রথমে দৌলতপুর থানা পরিদর্শন করেন। এসময় দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম ও দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসানসহ দৌলতপুর থানার অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে তিনি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কিছু সময় অবস্থান করেন। এরপর দুপুর ১২টায় জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হক চৌধুরী, ইউনিয়ন পরিষদের সচিব সাইদুর রহমান, ইউপি সদস্যগণসহ দফতরের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদ পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজাকে আল্লারদর্গা বাজারের বিভিন্ন সমস্যা ও জনদুর্ভোগ সহ হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন সমস্যার সম্পর্কে অবহিত করা হয়।

ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা সোনাইকুন্ডিস্থ হোগলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস ও সোনাইকুন্ডি আশ্রয়ণ প্রকল্প এলাকা পরিদর্শন করেন।

এ সময় হোগলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস চত্বরে একটি নারিকেল গাছের চারা রোপণ করেন এবং সোনাইকুন্ডি আশ্রয়ণ প্রকল্প এলাকাবাসীর মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।