বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেজাল ‘ক্লিন ওয়াশিং পাউডার’ ও ‘সার্ফ এক্সেল’ জব্দ, গ্রেফতার ১

রাজবাড়ী প্রতিনিধি

স্নিগ্ধা কনজ্যুমার নামের একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে ‘ক্লিন ওয়াশিং পাউডার’ এবং ‘সার্ফ এক্সেল’এর নাম ব্যবহার করে ভেজাল পণ্য প্রস্তুত করে আসছিল।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮ টা থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সমাদিনগর বাজারে অবৈধ এই কারখানায় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

অভিযান চালিয়ে ‘ক্লিন ওয়াশিং পাউডার’ এবং ‘সার্ফ এক্সেল-এর উৎপাদন কাজে ব্যবহৃত ৬ লক্ষ টাকার মেশিন ও উৎপাদিত প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের বিএসটিআইয়ের অনুমোদনহীন এসব ভেজাল পাউডার জব্দ করা হয়।

অবৈধ ও নকল পণ্য প্রস্তুত ও বিপণনের অভিযোগে ‘স্নিগ্ধা কনজ্যুমার’ মালিক বিচিত্র বসু (৩৭) কে গ্রেফতার গ্রেফতার করা হয়।তিনি জংগল ইউনিয়নের পটরা গ্রামের বিকাশ রঞ্জন বিশ্বাসের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার ওসি মনিরুজ্জামান খান বলেন, বিচিত্র বসু দীর্ঘদিন ধরে অবৈধ ও নকল পণ্য প্রস্তুত ও বিপণন করে আসছিলো। আমরা গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮ থেকে প্রায় ২ ঘন্টা অভিযান চালাই।এসময় কারখানা থেকে ভেজাল সার্ফ এক্সেল তৈরির তিনটি মেশিন, প্যাকেটজাত করা ১৩২০পিস মিনি সারফ এক্সেল, কয়েক বস্তা মিনি সার্ফ এক্সেল এর ভেজাল ডিটারজেন্ট পাউডার, সোডা , লবণ, কালার দানা, লিকুইড কালার, পারফিউম, ক্যালসিয়াম, সিলিকেট জব্দ করি।

তিনি আরও বলেন,তার বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় নিয়মিত মামলার অজু প্রক্রিয়াধীন আছে। এছাড়াও ২০১৮ সালে ভেজাল সার্ফ এক্সেল তৈরির অপরাধে তার বিরুদ্ধে মামলা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।