বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ হেফাজতে নারীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগম নামে একজনের মৃত্যু হয়েছে।

৭ ডিসেম্বর, বৃহস্পতিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত নুরতাজ বেগম (৬০) পৌর শহরের দক্ষিণ কান্দা পাড়া এলাকার বাসিন্দা মৃত পিয়ার হোসেন এর স্ত্রী।

ঘটনার পর থেকেই গোয়েন্দা পুলিশ সহ জেলা পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা হাসপাতাল পরিদর্শন করলেও নিহত নুরতাজ বেগমের স্বজনরা এখনও হাসপাতালে আসেনি।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের এস আই নাইমুল মোস্তাকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নিহত নুরতাজ বেগমকে ১০ কেজি গাজা সহ নরসিংদীর ভেলানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। পরে রাত ৩টার দিকে সে অসুস্থ বোধ করেন। তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সকাল পৌনে ৮টার দিকে তার বুক ব্যাথা অনুভব করেন। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এদিকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগমের মৃত্যু হলেও দুপুর ১২টা পযর্ন্ত তার স্বজনদের হাসাপাতালে দেখা যায়নি।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মো. পলাশ মোল্লা বলেন, এবডোমিনাল পেইন নিয়ে রাতে রোগীটা ভর্তি হয়। চিকিৎসা দেওয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছিল। সকাল সাড়ে ৭টার দিকে তার বুক ব্যাথা শুরু হয়। আমরা চিকিৎসা দিই। এরই মধ্যে তার হার্ট এটাক হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।

ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাক বলেন, নিহত নুরতাজ একজন মাদক কারবারি। তাকে ১০ কেজি গাজাসহ গ্রেফতার করা হয়। রাতে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে হার্ট এটাক হয়ে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) খোকন চন্দ্র সরকার, জানান রাত ৮টায় ভেলানরগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়, গ্রেফতারের পর সে সুস্থ্য ছিল, রাত ১২টায় মামলা হয়, কিন্তু রাত ৩টায় অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়, পরে সকাল ৮টায় মারা যায়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।