বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজবাড়ীর ৪ থানায় নতুন ওসি

রাজবাড়ী প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী জেলার ৪টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঢাকা পুলিশ হেডকোয়ার্টার থেকে প্রজ্ঞাপন জারির মাধ্যমে এই বদলির আদেশ দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এ আদেশের মাধ্যমে জানা যায়, জেলার পাংশা, বালিয়াকান্দি,কালুখলী ও গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের অন্য থানায় বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, জেলার পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান কে শরীয়তপুর জেলার সখিপুর থানায়,বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামানকে মুন্সিগঞ্জ জেলার পদ্মা উত্তর থানায় বদলি করা হয়েছে।এছাড়া গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারকে একই জেলার পাংশা মডেল থানায় ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসকে গোয়ালন্দ ঘাট থানায় বদলি করা হয়েছে।

অন্যদিকে, মুন্সিগঞ্জ জেলার পদ্মা উত্তর থানার ওসি মোঃ আলমগীর হোসাইনকে কালুখালী থানায় ও মাদারীপুর জেলার রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেনকে বালিয়াকান্দি থানায় বদলী করা হয়েছে।

ইসি সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে যেসব ওসি বর্তমান কর্মস্থলে ছয় মাসের বেশি সময় ধরে চাকুরী করছেন তাদের এই বদলির তালিকায় রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।