বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে পাক হানাদার মুক্ত দিবস পালিত

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে যথাযোগ্য মর্যাদায় পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।


এ উপলক্ষ্যে শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ও স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হারুন অর রশীদ,

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক যুদ্ধকালীন কমান্ডার আফতাব উদ্দিন খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও মিরপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য মহাম্মদ আলী জোয়ার্দ্দার, উপজেলা মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম,

উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দিন, মিরপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুল্লাহ আল মতিন লোটাস, মিরপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য আসাদুর রহমান বাবু, সহ প্রশাসনের কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।