বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আ.লীগে যোগ দিয়েছে বিএনপির দেড়শতাধিক নেতাকর্মী

খাগড়াছড়ি প্রতিনিধি

মো. কামাল উদ্দিন, নাসির উদ্দিন, মাহবুব আলম, মনির, মো: আলমসহ দেড়শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন।

১৩ ডিসেম্বর, বুধবার সকাল সাড়ে ১০টায় কদমতলী এমপির বাংলোতে এসে যোগদান করেন তারা। যোগদানকৃত নেতাকর্মীরা বিএনপি, শ্রমিক দল, সেচ্ছাসেবক দলে সক্রিয়ভাবে কাজ করতেন বলে সূত্র জানায়।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সদস্য ও খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মনতোষ দরসহ নেতাকর্মীরা অংশ নেয়।

খাগড়াছড়ি জেলা শ্রমিক দলের প্রচার সম্পাদক মো. কামাল উদ্দিন যোগদানের পর বলেন, বর্তমান সময়ে এগিয়ে গিয়েছে দেশ। প্রতিটি সেক্টরের কথা বিবেচনা করে এবং দেশকে এগিয়ে নেয়ার কারিগর শেখ হাসিনার বিকল্প নেই বলেই অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি।

তারা জানান, বর্তমান সরকারের উন্নয়ন অগ্রগতি ও আদর্শিক কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে চলমান উন্নয়নের সারতি হতে আওয়ামী লীগে যোগদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।