বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আচরণবিধি লঙ্ঘনকরায় তিন প্রার্থীর কর্মীকে জরিমানা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চুয়াডাঙ্গা-১ আসনে তিন প্রার্থীর কর্মীকে সাড়ে ৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রামমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাচনে নিয়োজিত ম্যাজিস্ট্রেট ও আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ।

আদালত সূত্র জানায়, আলমডাঙ্গা পৌরসভার বিভিন্ন স্থানে নির্বাচনী আচরণ বিধি মানা হচ্ছে কি না সেটা তদারকিতে মাঠে নামে ভ্রাম্যমাণ আদালত। আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থীর পৌর এলাকায় একের অধিক নির্বাচনী অফিস থাকায় তাদের দুজন কর্মীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

নৌকার প্রার্থীর কর্মীকে আড়াই হাজার টাকা ও স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতিকের কর্মীকে তিন হাজার টাকা জরিমানা করেন। এছাড়া স্বতন্ত্র ফ্রিজ প্রতীকের প্রার্থী এম এ রাজ্জাক খাঁন রাজের বৈদ্যুতিক ল্যাম্পপোস্টে ভোটের পোস্টার স্থাপন ও মাপের অধিক বড় বিলবোর্ড নির্মাণের জন্য তার কর্মীকেও ২ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাচন পরিচালনায় নিয়োজিত ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ বলেন, নির্বাচনে সকল প্রার্থীকেই আইন মেনে চলতে হবে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। নির্বাচন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।