বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

এলাকাবাসীর গনধোলাইয়ের শিকার নৌকার কর্মি

কুষ্টিয়াঃ কুষ্টিয়ার কুমারখালীতে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ’র নির্বাচনী অফিস ভাংচুর করতে এসে গণধোলাই এর শিকার হয়েছে নৌকার তিন কর্মি। এই ঘটনায় এলাকাবাসী সহ ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের ভালুকা এলাকায় ট্রাক প্রতীকের নির্বাচনী প্রচারণার অফিসে হামলা ও মারপিটের ঘটনা ঘটে। সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, নৌকা প্রতীকের কর্মি সমর্থকরা পূর্ব পরিকল্পিতভাবে ভালুকা ট্রাক প্রতীকের নির্বাচনী প্রচারণার অফিসে হামলাকালে এলাকাবাসী বাধা দেয়। সেই সময় নৌকার সমর্থকরা এলাকাবাসীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং নৌকার সমর্থকদের হামলায় এলাকাবাসীসহ উভয়পক্ষের ৫ জন আহত হয়। অবস্থা বেগতিক দেখে নৌকার কর্মিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তিতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমারখালী উপজেলা কমপ্লেক্সে ভর্তি করেন এবং গুরুতর আহত একজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করে কুমারখালী উপজেলা কমপ্লেক্স কর্তৃপক্ষ।

যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, সন্ধার পরে নৌকার সমর্থক অনুসারীরা যদুবয়রা, লালন বাজার, জোতমাড়া, চাঁদপুর এলাকা থেকে এসে বহলবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের অফিসে হামলা ও ভাঙচুর করে। ছাতিয়ান এলাকায় আমার অফিস ভাংচুর করে পরে সেখান থেকে জয় বাংলা বাজারে মূল কেন্দ্রীয় অফিসে আক্রমণ করলে অফিসের কর্মী ও স্থানীয় বাজারের জনগণ ছুটে এসে দুপক্ষের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে দুপক্ষের ৫ জন আহত হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. আকিবুল ইসলাম বলেন, পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও নৌকার কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পরে। পরে পুলিশ, র‌্যাব ও ডিবির সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দুই পক্ষের কয়েকজন আহত হয়েছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে কুমারখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল হক বলেন, স্বতন্ত্র প্রার্থী ও নৌকার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।