বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বড় ব্যবধানে টেকসই চ্যাম্পিয়ন, কৃষিবিডি রানারআপ

মিরপর প্রতিনিধি
কুষ্টিয়ার মিরপুরে জাগজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কৃষিবিডি ক্রিকেট ম্যাচ-২০২৩। দিনব্যাপি এ খেলায় বড় ব্যবধানে চ্যাম্পিয়ন হয়েছে যশোর অঞ্চলে টেকসই কৃষি সম্প্রসারণ প্রকল্পের “টেকসই ক্রিকেট টিম”। খেলায় রানার আপ হয়েছে কৃষিভিক্তিক ইউটিউব চ্যানেল কৃষিবিডি এর “কৃষিবিডি ক্রিকেট টিম”।


শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০ টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ক্রিকেট খেলার শুভ উদ্বোধন করেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার।
খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নিমতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমানের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।


এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর অঞ্চলে টেকসই কৃষি সম্প্রসারণ প্রকল্পের প্রকল্প পরিচালক কৃষিবিদ রমেশ চন্দ্র ঘোষ।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও কুষ্টিয়া পোস্ট ডটকমের সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দার, সাবেক আহবায়ক হুমায়ন কবীর হিমু, কৃষিবিডির স্বত্বাধিকারী মহিমা পারভীন মৌসুমী প্রমুখ।


উক্ত খেলার শুরুতে টসে জিতে টেকসই ক্রিকেট টিম বল করার সিদ্ধান্ত নিলে কৃষিবিডি ক্রিকেট টিম ২০ ওভারে ১৫০ রানের লক্ষ্য ছুড়ে দেয়। পরে ২৪ বল হাতে রেখে ০৯ উইকেটে বিশাল ব্যবধানে জয়লাভ করে টেকসই ক্রিকেট টিম। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচের পুরষ্কার পান টেকসই ক্রিকেট টিমের খেলোয়ার সোহাগ আহম্মেদ।
খেলায় টেকসই ক্রিকেট দলের হিসাবে অংশগ্রহণ করেন যশোর অঞ্চলে টেকসই কৃষি সম্প্রসারণ প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীরা। অপরদিকে কৃষিবিডি ক্রিকেট টিমে অংশ নেন কৃষিবিডির রিপোর্টার ও সুভানুধায়ীরা।


পুরো খেলা জুড়ে অ্যাম্পিয়ারের দায়িত্বে ছিলেন রাসেল আহম্মেদ এবং ধারাভাষ্যকার ছিলেন যৌথভাবে হুমায়ূণ কবীর হিমু ও মামুন অর রশিদ (মধু মামুন)।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।