বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

‘বিএনপি-জামায়াতকে প্রতিহতের মাধ্যমেই দেশে ধ্বংসাত্মক রাজনীতির সমাপ্তি ঘটবে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামাতকে প্রতিহত করতে পারলে আমরা ধ্বংসাত্মক রাজনীতির হাত থেকে দেশকে রক্ষা করতে পারবো। এতে আমাদের দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। চাঁদাবাজ ও মাদকমুক্ত বাংলাদেশ আমরা গড়তে পারবো। আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেয়ার জন্য তরুণদের আমাদের প্রস্তুত করতে হবে।

২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরাম এর সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনা যদি পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী হন তাহলে দেশ থেকে সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গিবাদী শক্তি নির্মূল হবে। এদের নির্মূল করতে পারলেই বাংলাদেশের উন্নতি হবে। তাই দেশের মানুষের স্বার্থের জন্য স্বাধীনতা বিরোধী শক্তির হাত থেকে দেশের রাজনীতিকে মুক্ত করতে হবে। আর এই সব কিছুই সম্ভব হবে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে।

তিনি আরও বলেন, যারা দেশ প্রেমিক নয় তাদের বিরুদ্ধে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে। এই রুখে দাঁড়ানোর মত সৎ সাহসী ও নেতৃত্ব দেওয়ার মতো সাহসী নেতা হলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। কারণ তিনি দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। অনেকেই দুর্নীতির বিরুদ্ধে কথা বলার সাহস রাখেনা, কেন রাখে না সে ব্যাখ্যা তারা জানে। আমি মনে করি আমাদের একজন শেখ হাসিনা আছেন। আমাদের একজন আলোকিত মানুষ আছেন। তিনি আমাদের বাতিঘর। তিনি দেশের ১৬ কোটি মানুষকে এগিয়ে নেওয়ার মতো সাহস রাখেন।

নাছিম বলেন, আমাদের জাতির পিতার আদর্শের স্বপ্নের সোনার বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়তে হলে নিজ পায়ে দাঁড়াতে হবে। আমরা আত্মনির্ভরশীল ও সম্মানিত হতে চাই। আমাদের মর্যাদা আমাদেরকেই রক্ষা করতে হবে।আমাদের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন আমাদের পূরণ করতে হবে। দুর্নীতিবাজদের হাত থেকে আমাদের দেশকে রক্ষা করতে হবে। যারা ঋণ খেলাপি এদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে। ইদানীংকালে ইচ্ছাকৃত ঋণ খেলাপির সৃষ্টি হয়ে তামাশা শুরু হয়েছে। এদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আমি দেশরত্ন শেখ হাসিনার প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি।সাংবাদিকরা আমাদের সব সময় সহযোগিতা করেছে। সাংবাদিকদের অনেক বিষয়ে সমস্যা রয়েছে। সমাধানের কথাও আমরা বলি। ইতোমধ্যে অনেক সমস্যার সমাধান করা হয়েছে। ওয়েজবোর্ড নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী যে ঘোষণা করেছেন তার একটি সফল বাস্তবায়ন প্রয়োজন। আমার অবস্থান থেকে যতটুকু করা যায় আমি চেষ্টা করব।

মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম আয়োজিত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় সাংবাদিক নেতা ইকবাল সোবাহান চৌধুরীর সভাপতিত্বে বক্তৃতা করেন বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, বিএফইউজে’র সাবেক সভাপতি জনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বিএসএস এর এমডি আবুল কালাম আজাদ, বিএফইউজে’র সাবেক মহাসচিব আব্দুল জলিল ভুইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস আফ্রাদ, ডিইউজে’র সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম ভুইয়া, ডিইউজে’র সভাপতি সোহেল হায়দার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা তরুন তপন চক্রবর্তী, ডিআরইউ এর সভাপতি সৈয়দ শুক্কুর আলী শুভ ও ঢাকা বহুমুখী সাংবাদিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবু। এ সময় ডিইউজে’র যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম, জাস্টিস ফর জার্নালিস্টের কো-চেয়ারম্যান ওবায়দুল হক খান, ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, মুক্তিযুদ্ধের সাংবাদিক মঞ্চের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।