বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সেনবাগে নৌকার নির্বাচনি অফিসে আগুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোরশেদ আলম এর একটি নির্বাচনি প্রচার অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে অফিসের কিছু জিনিসপত্র পুড়ে গেছে।

২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার ভোরে কাদরা ইউনিয়নের চাঁদপুর গ্রামের খলিফা তোলা এলাকায় এ ঘটনা ঘটে।

কাদরা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন জানান, চাঁদপুর খলিফা তোলা এলাকায় একটি নৌকার নির্বাচনি অফিস করা হয়। এ অফিসে থেকে নৌকার পক্ষে প্রচার-প্রচারণা করা হয়। বুধবার রাত ১২টার দিকে নেতাকর্মীরা অফিস থেকে যে যার মতো বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার ভোরে স্থানীয় লোকজন অফিসটিতে আগুন জ্বলতে দেখে নৌকার প্রার্থীর লোকজনকে খবর দেয়। আগুনে অফিসের কিছু প্রয়োজনীয় মালামাল পুড়ে গেছে। তবে কে-বা কারা এ আগুন দিয়েছে তা কেউ বলতে পারেনি।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আওয়ামী লীগ প্রার্থীর লোকজন থেকে মৌখিক ভাবে আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।