বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মোরেলগঞ্জে কৃষককে পি‌টিয়ে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শফি চাপরাশী (৭০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা।

২৮ ডিসেম্বর, বৃহস্প‌তিবার সকালে উপজেলার নিশাণবা‌ড়িয়া ইউ‌নিয়নের গু‌লিশাখালী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পরপরই মোশাররফ তালুকদার নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় নিশাণবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামের শফি চাপরাশী (৭০) প্রতিবেশী মোশাররফ হোসেন তালুকদারের (৫৫) ধান ক্ষেতে গরুকে ঘাস খাওয়াতে গেলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায় মোশাররফ তালুকদার গাছের ডাল ভেঙ্গে শফি চাপরাশীেকে এলোপাতাড়ি পেটাতে থাকলে ঘটনাস্থলেই মারা যায় শফি চাপরাশী।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউ‌পি সদস্য আবু তাহের জানান, ঘটনার পরপরই স্থানীয় জনতা মোশাররফ হোসেন তালুকদারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মোরেলগ‌ঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. শামসুদ্দিন জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আসামি মোশাররফ তালুকদারকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।