বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

‘মাথাপিছু আয় বেড়েছে এমপিদেরও, তার মানে এই নয়- তারা দুর্নীতি করেছে’

দেশের ৮৭ শতাংশ এমপি প্রার্থীরা কোটিপতি, টিআইবির এমন প্রতিবেদন সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রার্থী মাহবুবউল আলম হানিফ বলেছেন, সব মানুষের আয় বেড়েছে, তার মানে এই নয় যে সবাই দুর্নীতি করেছে। এমপিদেরও আয় বেড়েছে, সম্পদ বেড়েছে, সবারই ব্যাবসা বাণিজ্য আছে। তার মানে এই নয় যে তারা দুর্নীতি করেছে। না জেনে এইসব কথা তুলে মানুষকে বিভ্রান্ত করা যাবে না।

২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনের সামনে নৌকার নির্বাচনি প্রচারণার অংশ নিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এসময় অংশগ্রহণমূলক নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন প্রসঙ্গে বিএনপি কথা বলার অধিকার হারিয়েছে। মানুষের মধ্যে নির্বাচন নিয়ে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে।

হানিফ বলেন, অতীতের যেকোনো সময়ের তুলনায় এই নির্বাচনে বেশি মানুষ অংশ নেবে।

পরে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনি সভাসহ নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলীসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।