শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভোটাররা আইনশৃংখলা বাহিনীর সহায়তা নিতে পারবেন: রাশেদা সুলতানা

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, ভোটারদের ভয় পাওয়ার কোনও কারণ নেই। তাদের নিরাপত্তার জন্য আইন করা হয়েছে। যদি কেউ ভোটারদের বাধা বা হুমকি দেয়। এজন্য শাস্তির বিধান করা হয়েছে। ভোটাররা নির্ভয়ে নিঃসংকোচে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা নিতে পারবেন।

২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রিজাইডিং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার তৌফিক-ই-লাহী চৌধুরী, রংপুর রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি এসএম রশিদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া মতবিনিময় সভায় আগামী ৭ জানুয়ারির নির্বাচনে কুড়িগ্রাম জেলার ৪ টি সংসদীয় আসনে দায়িত্ব প্রাপ্ত সকল প্রিজাইডিং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এরপর নির্বাচন কমিশনার একই হলরুমে ৪ টি সংসদীয় আসনে নির্বাচনে অংশ নেয়া প্রতিদ্বন্দ্বী এমপি প্রার্থীদের সাথে মতবিনিয় করবেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।