বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে যুবলীগ নেতাকে শোকজ

দৌলতপুর প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কুষ্টিয়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. বুলবুল আহম্মেদ টোকন চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে নির্বাচনি অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ মোহা. আসাফ-উদ-দৌলা স্বাক্ষরিত চিঠিতে বুলবুলকে শোকজ করা হয়। আদালত পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

বুববুলের বিরুদ্ধে অভিযোগ তিনি স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদার নির্বাচনি প্রচারণাকালে অস্ত্র দেখিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে প্রচারণা না করার জন্য প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন। যা শান্তিপূর্ণ নির্বাচনি পরিবেশে বিঘ্ন সৃষ্টি করেছে। বুলবুল আহম্মেদ টোকন স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ভাই।

পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, নোটিশে অনুযায়ী আগামী সোমবার (১ জানুয়ারি) সকাল ১১টায় অনুসন্ধান কমিটি প্রধানের কার্যালয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

নোটিশ প্রাপ্ত বুলবুল আহম্মেদ টোকন চৌধুরী বলেন, আমি এখনো কোনো নোটিশ পায়নি। আমি একটা প্রোগ্রামে আছি পরে কথা বলবো।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।