বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত আড়াই বছর বয়সী জুনাইদ মিয়াকে পিটিয়ে হত্যার মামলায় মো. হাতেম আলীকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

১ জানুয়ারি, সোমবার সকালে নিহত শিশুর লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে মায়ের কোলে থাকা ঘুমন্ত শিশু জুনাইদকে পিটিয়ে হত্যা করা হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার হাতেম আলী উপজেলার খারনৈ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আ. আজিজের ছেলে।

শিশু জুনাইদ মিয়া ওই গ্রামের মো. আব্দুল মালেক ও মোমেনা আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মো. আব্দুল মালেক ও প্রতিবেশী মো. হাতেম আলীর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে । রবিবার বিকেলে বাড়িতে মা মোমেনা আক্তারের কোলে শিশু জুনাইদ ঘুমাচ্ছিল।

এসময় ৬/৭ জন মিলে বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে করে মা মোমেনা মাথায় আঘাত পেয়ে আহত হন। এসময় কোলে থাকা শিশু জুনাইদের মাথায় আঘাত লাগলে খিঁচুনি দিয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশু জুনাইদের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পরে এ ঘটনায় রাতেই নিহতের বাবা আব্দুল মালেক বাদী হয়ে মো. হাতেম আলীসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ে আরও ৪/৫ জনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের পর সোমবার ভোরে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত মো. হাতেম আলীকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, নিহতের লাশ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতার আসামি হাতেম আলীকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।