বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

ঢাকা-১৯: শোকজ পাওয়ার পরদিন ফের একই ‘কাজ’ করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচন অনুসন্ধান কমিটির শোকজ পাওয়ার পরদিন আবার আচরণবিধি লঙ্ঘন করলেন ঢাকা-১৯ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. এনামুর রহমান এনাম।

০১ জানুয়ারি, সোমবার সকালে সাভার পৌরসভার আনন্দপুর এলাকায় খ্রিস্টানদের ধর্মীয় উপাসনালয় ‘গ্লোরী ব্যাপিস্ট চার্চে’ নৌকা প্রতীকে ভোট চান তিনি। এসময় ডা. এনামুর রহমান নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকেও লাইভে এসেছিলেন।

চার্চে উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, রানা প্লাজা দুর্ঘটনায় আহত রোগীদের বিনামূল্যে সেবা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নজরে পড়ি এবং মহান আল্লাহ তালার অশেষ রহমতে আমি এমপি ও মন্ত্রী নির্বাচিত হই। দেশ ও জনগণের জন্য কাজ করেছি, এবং আপনারা দেখেছেন এসময়টায় সাভারের শান্তিশৃঙ্খলা নিরাপত্তা এবং সুশাসনটা ইস্টাবলিশ হয়েছে, বাস্তবায়িত হয়েছে। মানুষ অনেক ভালো থেকেছে, শান্তিতে থেকেছে। কোন রকম চাঁদাবাজি, হয়রানি এগুলো হয়নি এবং উন্নয়নও হয়েছে। ধীরে ধীরে সাভারের চেহারা কিন্তু পাল্টে গেছে, এটা হয়েছে সুশাসনের জন্যে। আগামী দিনগুলোতে যাতে এ সুশাসন প্রতিষ্ঠা ও শান্তি প্রতিষ্ঠা থাকে সেজন্য আপনাদের কাছে আমি একটা ভোট চাই, ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন, আমি যাতে আপনাদের সেবা করতে পারি।

এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে সাভারের ব্যাংক টাউন জামে মসজিদ ও ১৯ ডিসেম্বর সাভারের বনগাঁও ইউনিয়নের কোটাপাড়া বায়তুল আমান কেন্দ্রীয় জামে মসজিদে প্রচারণা চালানোর সময়ও লাইভে এসেছিলেন ত্রাণ প্রতিমন্ত্রী। এ ঘটনায় রোববার (৩১ ডিসেম্বর) তাকে শোকজ করে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

মসজিদে প্রচারণা চালানোর কারণে, রাজনৈতিক দল ও প্রার্থীর নির্বাচনি আচরণ বিধিমালা, ২০০৮ এর ১১(খ) বিধির স্পষ্ট লঙ্ঘন হয়েছে বলে সেই কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়েছে। ‘কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হবে না’ মর্মে আগামী ২ জানুয়ারি এ নোটিশের প্রেক্ষিতে ডা. এনামুর রহমানের কাছ থেকে লিখিত জবাব চাওয়া হয়েছে।

ওই নোটিশের পরদিনই আজকে সাভারে আবারও একইভাবে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করেছেন তিনি।

এ বিষয়ে জানতে চেয়ে ডা. এনামুর রহমানকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।