বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

ভোটের পাঁচ দিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সোহরাব হোসেন।

সোমবার (১ জানুয়ারি) রাতে ঢাকা পোস্টের সঙ্গে আপালকালে অ্যাডভোকেট সোহরাব হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, গত বুধবার থেকে আমি নির্বাচনী সব প্রচার-প্রচারণা থেকে বিরত আছি। কেননা আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের টাকার পাল্লার কাছে নির্বাচন করার মতো আমার অবস্থা নেই। এ ছাড়া দলের চেয়ারম্যান এবং মহাসচিবের সঙ্গে কোনো যোগাযোগ নেই। ফোন দিলেও তারা ধরেন না। কেন্দ্রে যারা আছেন তারা কেউ সহযোগিতা করছেন না। সারা বাংলাদেশে জাতীয় পার্টির ৩৮৩ জনের মধ্যে সরকারের লোকজনের সঙ্গে কথা বলে ২৬ জনকে উনারা আসন দিয়েছেন। আমাদেরকে সকল দিক থেকে বঞ্চিত করা হয়েছে।

তিনি আরও বলেন, এই ২৬ জনের থেকে জিএম কাদেরসহ অনেকে মোটা অঙ্কের টাকা নিয়েছেন বলে শোনা যাচ্ছে। মাঠে এখনও যারা আছেন তারা কেউ কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। ৭ তারিখের আগ পর্যন্ত অনেকেই হয়ত ছেড়ে দিতে পারেন। নির্বাচন আমার মতো মানুষের জন্য না। ভদ্র মানুষের নির্বাচন না। নির্বাচন হচ্ছে অর্থ আর পেশীশক্তির খেলা।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা-১ আসনে (সদরের একাংশ-আলমডাঙ্গা) আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ছাড়াও মাঠে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা, ফ্রিজ প্রতীকের এম এ রাজ্জাক খান, আম প্রতীকে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ইদ্রিস চৌধুরী ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শহীদুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।